মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাবেক এমপি আবদুল্লাহ আল জ্যাকবকে গ্রেফতার একটি নতুন জাতির স্বপ্ন দেখছেন ড. ইউনূস নওগাঁর ঐতিহ্যবাহী হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরিয়ে দিতে রাষ্ট্রপক্ষের আবেদন উজানের ঢলে প্লাবিত উত্তরের ৪ জেলা- পানিবন্দি লক্ষাধিক মানুষ কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা
গৌরীপুরের মুক্তিযোদ্ধা সজল চন্দ্র সরকারের রাষ্ট্রীয় মর্যাদায় অন্তোষ্ট্রিক্রিয়া সম্পন্ন

গৌরীপুরের মুক্তিযোদ্ধা সজল চন্দ্র সরকারের রাষ্ট্রীয় মর্যাদায় অন্তোষ্ট্রিক্রিয়া সম্পন্ন

ময়মনসিংহ জেলা ভ্রাম্যমান প্রতিনিধি মো. মাসুদ আলম ভূঞা:

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা সজল চন্দ্র সরকার (৬৬) সোমবার (৫ জুলাই) সকাল ১১টায় পরলোকগমন করেন। তিনি স্বল্প ডৌহাখলার বিশিষ্ট ব্যবসায়ী ভানু মোহন সরকারের পুত্র। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিকস, হার্টের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র, ৩ নাতিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। রাষ্ট্রপক্ষের প্রতিনিধি ইউএনও হাসান মারুফের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক শ্মশানে অন্তোষ্ট্রক্রিয়া অনুষ্ঠিত হয়।

তাঁর মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, ইউএনও হাসান মারুফ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ও ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল হক সরকার পৃথক শোকবার্তায় মরহুমের স্বর্গবাস কামনা ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com